নাপোলিকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস

নাপোলিকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস

শেয়ার করুন

_103631620_juventusস্পোর্টস ডেস্ক :

এক গোলে পিছিয়ে থেকেও শনিবার ইতালিয়ান লিগ সিরি আ-য় নাপোলিকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। জোড়া গোলদাতা মানজুকিচ আর অন্য গোলটি করেন বেনুচ্চি। নাপোলির গোলদাতা মার্টেন্স।

নিজে না গোল না পেলেও দলকে জেতাতে সক্রিয় ভূমিকা রাখেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুভেন্টাসের তিনটি গোলেই ছিল তাঁর অবদান। তবে খেলার মাত্র ১০ মিনিটের মধ্যেই জুভেন্টাসকে চমকে দিয়ে নাপোলিকে এগিয়ে দেন দ্রিস মার্টেন্স। তবে ২৬ মিনিটে রোনাল্ডোর দৃষ্টিনন্দন ক্রস থেকে জভেন্টাসকে সমতায় ফেরান মারিও মানজুকিচ।

এর মাত্র চার মিনিট না যেতেই প্রতিপক্ষ শিবিরে জুভেন্টাসের হানা এবং মাজুকিচের গোল। রোনাল্ডোর জোরালো শট পোস্টে লেগে ফিরে আসলে সেই বল জালে পাঠাতে ভুল করেননি মানজুকিচ। তৃতীয় গোলের জন্য অবশ্য অপেক্ষা ছিল অনেকক্ষণের। ৭৬ মিনিটে রোনাল্ডোর হেডকে গোলে রূপান্তর করেন ডিফেন্ডার লিওনার্দো বানুচ্চি।

এর আগে খেলার ৫৮ মিনিটে দিবালাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয় মারিও রুইকে। ফলে বাকিটা সময় তাদের ১০ জন নিয়ে খেলতে হয়। এই জয়েসাত ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকাশীর্ষে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে এগিয়ে ৬ পয়েন্টে।