আফগানদের কাছে ২৫ রানে হার সাকিবদের

আফগানদের কাছে ২৫ রানে হার সাকিবদের

শেয়ার করুন

Afghanistan's Mohammad Nabi (L) plays a shot as Bangladesh's Mushfiqur Rahim (R) looks on during the third match between Afghanistan and Bangladesh in the T20 Tri-nations cricket series at the Sher-e-Bangla National Stadium in Dhaka on September 14, 2019. (Photo by MUNIR UZ ZAMAN / AFP)        (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)
নিজস্ব প্রতিবেদক :

ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে ২৫ রানে হেরেছে বাংলাদেশ। আফগানদের দেয়া ১৬৫ রানের টার্গেটে খেলতে নেমে ১৩৯ রানে থামে বাংলাদেশের ইনিংস।

এর আগে মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ৪০ রানে ৪ উইকেটে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে আফগানিস্তান। তবে পঞ্চম উইকেটে আসগর আফগান ও মোহাম্মদ নবী ৭৯ রান যোগ সেই বিপর্যয় সামাল দেন। আসগর আফগান ৪০ রানে ফিরে গেলেও নবী অপরাজিত থাকেন ৮৪ রানে। ৬ উইকেটে ১৬৪ রানে থামে আফগানদের ইনিংস। বাংলাদেশের সাইফুদ্দিন ৪টি ও সাকিব নেন ২টি উইকেট।  বড় স্কোর তাড়া করতে নেমে দলীয় ৩২ রানে লিটন, মুশফিক, সাকিব ও সৌম্য সরকারের উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ।

পঞ্চম উইকেটে মাহমুদুল্লাহ ও সাব্বির রহমান ৫৮ রান যোগ করে কিছুটা প্রতিরোধ গড়েন। কিন্তু সাব্বির ২৪ ও মাহমুদুল্লাহ ৪৪ রানে ফিরে গেলে পরাজয় নিশ্চিত হয় বাংলাদেশের। ১৯ দশমিক ৫ ওভারে ১৩৯ রানে অলআউট হয় টাইগাররা। মুজিবুর রহমান নেন ৪ উইকেট।