‘হরতালকারীদের দূরবীণ ও মাইক্রোস্কোপ দিয়েও খুঁজে পাওয়া যায় না’

‘হরতালকারীদের দূরবীণ ও মাইক্রোস্কোপ দিয়েও খুঁজে পাওয়া যায় না’

শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক :

হরতালকে শতভাগ প্রত্যাখ্যান করায় আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদএমপি বাংলাদেশের মানুষ ও ঢাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, হরতাল আহবানকারীদের আজ দেশে দূরবীণ ও মাইক্রোস্কোপ দিয়েও  খুঁজে পাওয়া যায় না। আমরাও একসময় হরতাল করেছি। আমাদের হরতালে জনগণের অকুন্ঠ সমর্থন ছিল।

সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউ জিরো পয়েন্ট সংলগ্ন খদ্দর বাজার শপিং কমপ্লেক্স এর সামনে শাহবাগ থানা আওয়ামী লীগের উদ্যোগে জামাতের ডাকা হরতালের প্রতিবাদে এক সমাবেশে এ কথা বলেন হাসান মাহমুদ।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের সন্তানদের বিএনপি’র কেন্দ্রীয় কমিটিতে স্থান দেওয়ায় বিএনপি প্রমান করেছে এদেশে যুদ্ধাপরাধীদের মূল পৃষ্ঠপোষক ও আশ্রয়-প্রশ্রয় দাতা বিএনপি। তিনি পাকিস্তানের উদ্দেশ্যে বলেন- বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র। যুদ্ধাপরাধীদের বিচার এদেশের অভ্যন্তরিন বিষয়। এ বিষয়ে নাক গলিয়ে আপনারা আপনাদের সীমা লংঘন করবেন না।

সমাবেশে বক্তারা বলেন, যুদ্ধাপরাধী জামাত-শিবির চক্র খালেদা-তারেকের সাথে মিশে পাকিস্তানের আদলে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্রে লিপ্ত।

আওয়ালী লীগ নেতারা বলেন, শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে, আওয়ামী লীগ বেঁচে থাকবে, দেশের উন্নয়ণের ধারা অব্যাহত থাকবে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জীবনপন লড়াই করে যাবো।