ভোট শুরু হতেই সিলেটে বিএনপির অনিয়মের অভিযোগ

ভোট শুরু হতেই সিলেটে বিএনপির অনিয়মের অভিযোগ

শেয়ার করুন

সিলেট প্রতিনিধি :

নির্বাচনে শুরু হতে না হতেই অনিয়মের অভিযোগ করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। অন্যদিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বলেছেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি প্রার্থী এসব কথা বলছেন।

সকালেই বৃষ্টি মাথায় নিয়ে শুরু হয় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। তবে এর মধ্যেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের ভীড় লক্ষ্য করা গেছে।

সকালে ৮টায় সিলেট নগরীর রায়নগর সরকারি প্রাইমারি বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে বিএনপি মনোনীত প্রার্থী অনিয়মের অভিযোগ করলেও নির্বাচনে জেতার ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন। বলেছেন, পরিস্থিতি যাই হোক না কেন নির্বাচনের মাঠ ছেড়ে যাবেন না তিনি।

অন্যদিকে আওয়ামী লীগ মনোননীত প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান সকাল নয়টায় নগরের ১৪ নম্বর ওয়ার্ডের কালীঘাট এলাকার সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। এসময় তিনি নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

এছাড়া বিএনপি প্রার্থীর অভিযোগ অমূলক বলেও দাবি করেন তিনি। সিলেটে সিটি নির্বাচনে মোট ৭ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।