‘দলে ফার্মের মুরগী ঢুকে গেছে’

‘দলে ফার্মের মুরগী ঢুকে গেছে’

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

দলে ফার্মের মুরগী ঢুকে গেছে উল্লেখ করে দলের নেতাকর্মীদের সাবধান আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার দুপুরে মেহেরপুরের মুজিবনগর আম্রকাননে ঐতিহাসিক শেখ হাসিনা মঞ্চে জনসভায় তিনি এ আহ্বান জানান।

এর আগে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় পতাকা উত্তোলন করেন জনসভার প্রধান অতিথি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতি স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। পরে দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এসময় জাতীয় নেতাদের গার্ড অব অনার দেওয়া হয়।

ভোরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মেহেরপুরের মুজিবনগরে শুরু হয়েছে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আনুষ্ঠানিকতা। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুজিবনগর স্মৃতিসৌধে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক পরিমল সিংহ। এসময় সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক খাইরুল হাসান, জেলা পুলিশ সুপার আনিছুর রহমানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, ১৭ এপ্রিল বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ দিন। যারা ১৭ এপ্রিল পালন করে না তারা তারা স্বাধীনতাবিরোধী।

তিনি নিজ দলের নেতাদের অনুপ্রবেশকারীদের ফার্মের মুরগী বলে তাদের ব্যাপারে সতর্ক থাকতে বলেন। তিনি বলেন, ‘আওয়ামী লীগে ফার্মের মুরগি ঢুকেছে। ফার্মের মুরগির কারণে দেশি মুরগি কোণঠাসা হয়ে পড়েছে। দেশি মুরগি দরকার, ফার্মের মুরগি নয়। ফার্মের মুরগি স্বাস্থ্যের জন্য ভালো নয়।’