‘জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধ থাকুন, বিশ্বাসঘাতকতা করলে জনগন ক্ষমা করবে না’

‘জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধ থাকুন, বিশ্বাসঘাতকতা করলে জনগন ক্ষমা করবে না’

শেয়ার করুন

6546মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল :

ড.বদরুদ্দোজা চৌধুরী এবং ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেন আপনারা জাতীয় স্বার্থে এক থাকুন। আমি আপনাদের পাশে আছি। আর যদি দেশের মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেন তবে এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। জনগণের কল্যানে কাজ করুণ। আমরা সিদ্ধান্ত নিয়েছি আমরা ইলেকশন করবো। সেই ইলেকশন ২০১৪ সালের মতো হবে না। আমি ২০/২৫ দিনের জন্য শেখ হাসিনার পতনের আন্দোলন করতে চাই না। আমি কারও মতো শাড়ি কাপড় ও চুড়ি পড়ে ঘরে বসে থাকবো না, সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করবো।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, আপনি কর্নেল গাদ্দাফির মত ৫০ বছর ক্ষমতায় থাকেন। আমাদের কোন সমস্যা নেই। তবে জনগণের ঘাড় ধরে নয়। ভালবাসা দিয়ে ভোটে জিতে আসেন। ভোট ছাড়া একদিনও থাকার চেষ্টা করবেন না। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে আপনার জন্য সেটা শোভা পাবে না। তাহলে আপনি পৃথিবীতে মহিলা স্বৈরশাসক হিসেবে আখ্যায়িত হবেন। দেশে কোন উন্নয়নই হয়নি। আমার বাসার সামনে এক পাগুলী থাকে তাকে প্রধানমন্ত্রী বানালেও শেখ হাসিনার চাইতে বেশি উন্নয়ন করতো।

কাদের সিদ্দিকী বলেন, কেউ কেউ গর্ব করে বলেন তারা স্বাধীনতার পক্ষের দল। আমি বলি আমরা স্বাধীনতার পক্ষের দলও নই বিপক্ষের দলও নই। আমরা স্বাধীনতার দল। কারণ আমরাই যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তাই পক্ষে-বিপক্ষে যাওয়ার সুযোগ নেই। তিনি বলেন, আসম আব্দুর রবকে নিয়ে শালিনতাবর্জিতভাবে কথা বলা ঠিক নয়। কারণ আজকে যারা পতাকা নিয়ে চলাফেরা করেন সেই পতাকা তার বাপে উত্তোলন করেনি। সেই পতাকা আসম আব্দুর রবই উত্তোলন করেছিল। তাই রাজনীতিতে প্রতিপক্ষকে সম্মান করে কথা বলা উচিত।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন কাদের সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেলসহ সারাদেশ থেকে আগত নেতাকর্মীরা কর্মী সমাবেশে বক্তব্য রাখেন।