সাত খুন : এখনো শঙ্কায় নিহতদের পরিবার

সাত খুন : এখনো শঙ্কায় নিহতদের পরিবার

শেয়ার করুন

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার রায় আলোড়ন তুলেছে সারা দেশেই। বাদীপক্ষ এ রায়কে প্রত্যাশিত বলেছেন। তবে, আতঙ্ক-আশংঙ্কায় দিন কাটাচ্ছেন নিহত সাতজনের পরিবারের অনেক সদস্য। আলোচিত এ রায় ঘোষণার পর কি অবস্থায় আছে নিহতদের পরিবার?

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার রায় হলেও, নিহতদের পরিবারের আতঙ্ক এখনো কাটছে না। প্রভাবশালী আসামিপক্ষের স্বজন ও সহযোগীদের ভয়ে দিন কাটছে তাদের। নিরাপদে বেঁচে থাকার জন্য তাই, প্রশাসনের সহযোগিতা চাইছেন তারা।
নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বলেন, নুর হোসেনের ভাই ভাতিজারা এখনো তাদের রাজত্ব চালিয়ে যাচ্ছে। তাদের ভায় দেখাচ্ছে। বলছে তারা হাইকোর্ট থেকে খালাশ পাবেন। যতক্ষন নুরু হোসেনদের ফাঁসি কার্যকর না হয় ততদিন ভয় শঙ্কা থেকেই যাচ্ছে।

তাজুল ইসলাম ছিলেন প্যানেল মেয়র নজরুলের ব্যবসায়িক অংশীদার। বড় ছেলেকে হারিয়ে বাবা আবুল খায়ের আজ অসহায়।

নিহত আইনজীবী চন্দন সরকারের গাড়িচালক ছিলেন ইব্রাহিম। সংসারের একমাত্র উপার্জনক্ষম মানুষটিকে হারিয়ে সন্তানদের নিয়ে অভাব-অনটনে দিন কাটাচ্ছেন ইব্রাহিমের স্ত্রী মাহমুদা। বলেন, কোন রকন দিন কেটে যায়। ছেলেমেয়েদের পড়ালেখা হচ্ছে না। কোন রকমন হাতের কাজ করে অনেক কষ্টে সংসার চালাতে হয়।

একই অবস্থা প্যানেল মেয়র নজরুল ইসলামের গাড়িচালক জাহাঙ্গীরের পরিবারেরও। হত্যার পর, তাদের আর খবর রাখেনি কেউ।

সাত খুন হত্যার বিচার হলেও, নিহতদের পরিবারের স্বজনদের আর্তনাদ থামেনি। কমেনি আতঙ্ক। সরকার তাদের জীবনের নিরাপত্তা দেবেন, জীবন ধারণে বাড়াবেন সহযোগিতার হাত। এই প্রত্যাশা স্বজন হারানোদের।