রিসার খুনিকে গ্রেপ্তারের দাবিতে রাস্তায় সহপাঠীরা

রিসার খুনিকে গ্রেপ্তারের দাবিতে রাস্তায় সহপাঠীরা

শেয়ার করুন

নিজস্ব প্রকিবেদক:

রাজধানীর কাকরাইলে বখাটের ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্রী সুরাইয়া আক্তার রিসার হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার আবারও সড়ক অবরোধ করেছে সহপাঠীরা।

রিশা ২বেলা সাড়ে ১২টার দিকে শিক্ষার্থীরা কাকরাইল মোড়ে অবস্থান নেয়। এতে কাকরাইলসহ আশপাশের সড়কে সৃষ্টি হয় প্রচণ্ড যানজট। রৌদ্রের প্রখরতা উপেক্ষা করেই, সহপাঠীর হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে তৃতীয় দিনের মতো রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা।

শুধুই উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থীরা নয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এ অবরোধ কর্মসূচিতে অংশ নিয়েছে আশপাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সকালে স্কুলের সামনে ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে শিক্ষার্থীরা। পরে কাকরাইল মোড়ে অবস্থান নিয়ে বন্ধ করে দেয় সব দিকের যান চলাচল।

এদিকে, খুনিকে গ্রেপ্তার ও এলাকায় নিরাপত্তার দাবিতে আইজিপি, সচিব স্বরাষ্ট্রমন্ত্রণালয়, ডিএমপি ও র‌্যাব ডিজিকে উকিল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের একজন আইনজীবি । এছাড়া অভিভাবক ঐক্য ফোরামের পক্ষ থেকে দাবি আদায় পূরণ না হলে আগামী পরশু থেকে সব স্কুল বন্ধেরও ঘোষণা দেন।

গত বুধবার দুপুরে পরীক্ষা শেষে স্কুলের সামনের ফুট ওভারব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার সময় ওবায়দুল নামে এক দুর্বৃত্ত রিশার পেট ও হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে গত রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রিসার।