মেয়ের খুনির সাজা চান না মিতুর পরিবার

মেয়ের খুনির সাজা চান না মিতুর পরিবার

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

মেয়ের খুনির সাজা চান না বাবুল আক্তারের স্ত্রী মিতুর পরিবার। তবে কে, কী কারণে এই খুন করেছে তা জানতে চান তারা। এই খুনে হঠাৎ করেই মিতুর পরিবারে অভিযোগের তীর বাবুল আক্তারের দিকে। আর গণমাধ্যমকে এড়িয়ে চললেও ফেইসবুকে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন বাবুল আক্তার।

‘মেয়ের খুনির বিচার চাইনা শুধু জানতে চাই কে কী কারণে আমার নিষ্পাপ মেয়েটাকে হত্যা করেছে।’ এ কথা বলতে বলতেই কান্নায় ভেঙ্গে পড়েন মিতুর মা শাহিদা মোশাররফ। মেয়ে মিতুর হত্যার বিষয়ে নানা ধরণের অভিযোগও তুলে ধরছিলেন তিনি।  মেয়েকে তো হারিয়েছেনই, এখন আদরের নাতি ও নাতনিকে দূরে সরিয়ে রাখছেন জামাতা বাবুল আক্তার অভিযোগ সন্তানহারা এই মায়ের।

কদিন আগেও যারা মানতে চাননি বাবুল আক্তার এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। আজ তাদেরই প্রধান সন্দেহের তালিকায় বাবুল আক্তার। মিতুর বাবা মোশাররফ হোসেন অভিযোগ করেন বাবুল আক্তারই খুন করেছে তার মেয়ে মিতুকে। সাবেক এই পুলিশ কর্মকর্তা বলেন, নাতি ও নাতনির মুখের দিকে তাকিয়ে এতদিন তারা কিছু বলেননি।

এসব বিষয়ে জানতে বাবুল আক্তারের বর্তমান কর্মস্থল গিয়ে তার সঙ্গে যোগাযোগরে চেষ্টা করা হয়। তার মুঠোফোনেও যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি। গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও বিভিন্ন সময়ে ফেইসবুকে নানা স্ট্যাটাসের মাধ্যমে তিনি বলেন, সবাই বিচারক, আর আমি তথ্য প্রমাণ ছাড়াই খুনি।

তার দাবি, সন্তানদের ইচ্ছার কারণেই শ্বশুর বাড়ি ছেড়ে এসেছেন। তার শ্বশুর পক্ষ থেকে তার এক শ্যালিকাকে বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছিল তাতে রাজি না হওয়ায় তার বিরুদ্ধে এ ধরনের কথা ছড়ানো হচ্ছে।