দাম্পত্য কলহের কারণেই নায়িকা শিমুকে হত্যা করেছে তাঁর স্বামী, গ্রেফতার ২

দাম্পত্য কলহের কারণেই নায়িকা শিমুকে হত্যা করেছে তাঁর স্বামী, গ্রেফতার ২

শেয়ার করুন

Shimu

নিজস্ব প্রতিবেদক।।

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে হত্যা করার কথা তাঁর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। অভিনেত্রী শিমুর লাশ গুম করতে তাঁর স্বামীকে বন্ধু (স্বামীর) ফরহাদ সহায়তা করেছেন।

আজ মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। পুলিশ বলছে, দাম্পত্য কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

এর আগে এ ঘটনায় শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল ও গাড়িচালক এস এম ফরহাদের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) কেরানীগঞ্জ মডেল থানায় শিমুর ভাই হারুনুর রশীদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। দুজনের নাম উল্লেখসহ এ মামলায় অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) ঢাকার কেরানীগঞ্জ থেকে অজ্ঞাত হিসেবে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার পরিচয় মিলছিল না। পরে ওইদিন রাতে তার ফিঙ্গারপ্রিন্ট নিয়ে নাম-পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আজ সংবাদ সম্মেলনে পুলিশ আরও জানায়, গত রোববার সকাল সাতটা থেকে আটটার মধ্যে যেকোনো সময় শিমুকে হত্যা করা হয়। যে গাড়ি ব্যবহার করে শিমুর লাশ গুমের চেষ্টা করা হয়েছে, সে গাড়ি জব্দ করে থানায় নিয়েছে পুলিশ। অন্যান্য আলামত সংগ্রহ করা হয়েছে।

শিমুর গলায় একটি দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।