ড্রোন ব্যবহার করে আতিয়া মহলের বিস্ফোরক নিস্ক্রিয় করছে সেনাবাহিনী

ড্রোন ব্যবহার করে আতিয়া মহলের বিস্ফোরক নিস্ক্রিয় করছে সেনাবাহিনী

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় আতিয়া মহলে সেনাবাহিনীর প্যারা কমান্ডো দলের অভিযানে ৪টি বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

ড্রোন ব্যবহার করে আতিয়া মহলে থাকা বিস্ফোরক নিস্ক্রিয় করছে সেনাবাহিনী। সকালে আতিয়া মহলের ভেতরে ঢুকে সেনাবাহিনীর প্যারা কমান্ডো দল বিস্ফোরক নিস্ক্রিয় করতে শুরু করে।

আতিয়া মহল ঘিরে ৩ বর্গকিলোমিটার এলাকাজুড়ে সাধারণের চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। অভিযান শেষ না হওয়া পর্যন্ত সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে চলাচল নিয়ন্ত্রিত থাকবে। গণমাধ্যমকর্মীরাও নির্দিষ্ট দূরত্বে অবস্থান করছেন।

সোমবার সন্ধ্যায় সেনা গোয়েন্দা পরিদপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, আতিয়া মহল থেকে এক পুরুষ ও নারীর মৃতদেহ বের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আরও দুটি মৃতদেহ বাড়ির ভেতরে পড়ে রয়েছে।

আতিয়া মহল নামের পাঁচতলা এই বাড়ি গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় ঘিরে ফেলে পুলিশ। গত শুক্রবার ঢাকা থেকে পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াট গিয়ে অভিযানে অংশ নেয়। এরপর গত শনিবার সকাল থেকে সেনাবাহিনীর প্যারা কমান্ডো দল ‘অপারেশন টোয়াইলাইট’ নামে অভিযান শুরু করে। এই অভিযানের মধ্যেই শনিবার সন্ধ্যায় জঙ্গিদের বোমা হামলায় ২ পুলিশ কর্মকর্তাসহ ৬ জন নিহত।