জঙ্গিদের ছোড়া বোমার স্প্লিন্টারেই নিহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তাসহ ৬ জন

জঙ্গিদের ছোড়া বোমার স্প্লিন্টারেই নিহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তাসহ ৬ জন

শেয়ার করুন

Captureসিলেট প্রতিনিধি :

জঙ্গিদের ছোড়া শক্তিশালী বোমার স্প্লিন্টারেই নিহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তাসহ ৬ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। স্বজনহারাদের কান্নায় ভারি এম এ জি হাসপাতালের পরিবেশ। আতঙ্ক, শঙ্কা আর শোকে স্তব্ধ গোটা সিলেট।

সিলেট মহানগরের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানায় সেনা অভিযানের মধ্যেই শনিবার সন্ধ্যায় জঙ্গি হামলায় দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহতের পর স্বজনদের কান্নায় ভারি সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ। নিহত পুলিশ পরিদর্শক মনিরুল ইসলামের বোনের আহাজারি যে কারও কষ্ট বাড়িয়ে দেয় বহুগুন।

গুরুতর আহতদের চিকিতসাও চলছে হাসপাতালে। নিহতদের ময়নাতদন্ত সম্পন্ন শেষে মরদেহ নিয়ে যান। নিহত পুলিশ পরিদর্শক মনিরুল ইসলামের স্বজনেরা বলছেন- এমন একটি মৃত্যু সব এলোমেলো করে দিয়েছে তাদের।

নিহত পুলিশ পরিদর্শক চৌধূরী আবু কয়সারের স্বজন বললেন-এভাবে মানুষ হত্যা করে জঙ্গিরা কখনোই সফল হবে না। সবাই মিলে জঙ্গি মোকাবেলার দাবিও তার।

অন্যদিকে সিলেট মহানগরীর হুমায়ুন রশীদ চত্বর থেকে ফেন্সুগন্জ সড়কের শিববাড়ি কদমতলি পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ রাখা হয়েছে নিরাপত্তার কারণে। সুনসান সেই সড়কের কাছেই জঙ্গি আস্তানা আতিয়া মহল। সড়কে প্রহরায় পুলিশ।