আশকোনায় নিহত যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায় নি

আশকোনায় নিহত যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায় নি

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

শুক্রবার দুপুরে আশকোনায় র‌্যাবের ব্যারাকে আত্মঘাতী হামলায় নিহত যুবকের পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এদিকে দুপুরে তার ময়না তদন্ত শেষ হয়। পাশাপাশি ঘটনার সময় হামলায় জড়িত সন্দেহে হানিফ নামে একজনকে তাড়া করে র‌্যাব, পরে আহত অবস্থায় তাকে আটক করা হলে রাতে কুর্মিটোলা হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায় সে। এ বিষয়ে বিমানবন্দর থানায় একটি মামলা করেছে র‌্যাব।

আশকোনায় র‌্যাবের ব্যারাকে আত্মঘাতী বোমা হামলা হয়। যাতে নিহত হয় হামলাকারী জঙ্গি। আহত হন র‌্যাবের দুই সদস্য। তবে এখনো পর্যন্ত ঐ হামলাকারীর পরিচয় নিশ্চিত হতে পারেনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে শনিবার সকালে একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত ছবি দেখে হামলাকারীকে নিজের সন্তান বলে দাবি করেন এক বৃদ্ধা। তবে তার দাবির সত্যতা নিশ্চিতে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব।

মহিলা তাদের বাড়ি পিরোজপুর বলে দাবি করলেও, পিরোজপুর পুলিশ সুপার এবং বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কবর্মকতর্দাদের সাথে কথা বলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায় নি।

শনিবার সকালে হামলাকারীর ময়না তদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান আত্মঘাতি বিষ্ফোরণেই হামলাকারীর মৃত্যু হয়েছ।

এ ঘটনায় রাজধানীর বিমানবন্দর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করেছে র‌্যাব। আসামী করা হয়েছে অজ্ঞাতনামা ৭-৮ জনকে।