স্কুল শিক্ষার্থীকে জুতা দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

স্কুল শিক্ষার্থীকে জুতা দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

শেয়ার করুন

সাভার প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় একটি স্কুলে তিন ছাত্রকে এক শিক্ষক নিজের জুতা দিয়ে পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে। এছাড়া তাদেরকে শারীরিক ও মানসিক ভাবেও ওই শিক্ষক নির্যাতন করে। এঘটনায় ওই তিন শিক্ষার্থী লজ্জায় স্কুলে আসতে ভয় পাচ্ছে। এঘটনাটি ঘটেছে সাভারের আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজে। এঘটনার বিষয়টি জানতে চাওয়া হলে ওই শিক্ষক লজ্জায় দ্রুত গতিতে স্কুল ত্যাগ করে চলে যান।

ওই স্কুলের শিক্ষার্থীরা জানায় গত কয়েক দিন আগে আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের স্কুলে সপ্তম শ্রেণীর তিন শিক্ষার্থী প্রসেনজিৎ (১২),নাছির উদ্দিন (১২) ও ফজলে রাব্বিকে ক্লাসে গোলযোগের অভিযোগ তুলে ক্লাস রুমে সবার সামনে ওই স্কুলের শরীল চর্চা শিক্ষক হাফিজুর রহমান নিজের পায়ের জুতা দিয়ে পিটিয়ে আহত করে।

পরে ওই তিন শিক্ষার্থী লজ্জায় স্কুলে আসা বন্ধ করে দিয়েছে। এঘটনায় ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিবাবকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এঘটনায় আজ দুপুরে ওই শিক্ষকের বিচার চেয়ে তিন শিক্ষার্থী আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেনের কাছে একটি লিখিত অভিযোগ দেন।

এঘটনায় ওই শিক্ষকের কাছে বিষয়টি জানতে চাওয়া হলে তিনি দ্রুত স্কুল ত্যাগ করে দৌড়ে পালিয়ে যান। স্কুলের শিক্ষার্থীদের অভিযোগ ওই শিক্ষক বিভিন্ন কারনে ওই স্কুলের শিক্ষার্থীদের নানা ভাবে নির্যাতন করে আসছিলো। তার বিরুদ্ধে কেউ অভিযোগ দিতে সাহস পাচ্ছিলোনা।

বিষয়টি তদন্ত করে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আফজাল হোসেন।