মানিকগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ১৫, দুজনের অবস্থা সংকটাপন্ন

মানিকগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ১৫, দুজনের অবস্থা সংকটাপন্ন

শেয়ার করুন

Manikganj hamla
 মানিকগঞ্জ প্রতিনিধি ।।

মানিকগঞ্জের হরিরামপুরে আজিমনগর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নৌকার প্রার্থী মোঃ বিল্লাল হোসেনের সমর্থক ১০ জন এবং স্বতন্ত প্রার্থী আরব আলীর ৫ জন সমর্থক আহত হয়েছে। নৌকা পক্ষের দুই প্রার্থীর অবস্থা সংকটাপন্ন, উন্নত চিকিৎসার জন্য নেয়া হচ্ছে রাজধানীর একটি হাসপাতালে।

আহতদের মধ্যে বিল্লাল হোসেনের পক্ষের ২ জনকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। বাকি ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় মানিকগঞ্জ সদরে পাঠানো হয়েছে। অবস্থা সংকটাপন্ন বলে দুজনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে পাঠানো হচ্ছে। আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরব আলীর পক্ষের ৫ জনকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নৌকার প্রার্থী মোঃ বিল্লাল হোসেন  অভিযোগ করেন শুক্রবার বিকেলে নির্বাচনী প্রচার প্রচারণা করার সময় পুর্ব পরিকল্পনা অনুযায়ী প্রায় ৬০ থেকে ৭০ জন বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে এনে আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী আরব আলীর সমর্থকেরা। এতে তার ১০ জন কর্মী মারত্বক আহত হয়েছে।

অপরদিকেস্বতন্ত্র প্রার্থী আরব আলী জানান, গত কয়েকদিন ধরেই বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছিল নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেনের লোকজন। দুপুরের দিকে আমার সমর্থকেরা ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে নির্বাচনী প্রচার করার সময় নৌকার পক্ষের ৪০ থেকে ৫০ জন লোক লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে । হামলায় তার ৫জন কর্মী আহত হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ লিটন জানান, বিকেলের দিকে ১০ জন আহত অবস্থায় এবং বিকেলের দিকে আরো ৫ জন, মোট ১৫ জন জখম অবস্থায় চিকিৎসা নিতে আসছিল, এরমধ্যে ২ জনকে হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে, একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেরে দেয়া হয়েছে, আর বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।