ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

শেয়ার করুন

B Baria

।। ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।।
ব্রাহ্মণবাড়িয়ায় সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ করেছে ভূক্তভোগীর পরিবার। গত ২১ অক্টোবর শহরের পুনিয়াউট এলাকায় এ ঘটনাটি ঘটে। রবিবার ৩১ অক্টোবর সন্ধ্যায় নির্যাতিত ওই কিশোরী পরিবারের কাছে ঘটনাটি খুলে বললে বিষয়টি প্রকাশ পায়। ভুক্তভোগী শিক্ষার্থী জেলা সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
নির্যাতিত শিক্ষার্থীর পরিবার সূূত্রে জানাযায়, ওই শিক্ষার্থী প্রতিদিনের মত প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে পুনিয়াউট এলাকার একটি রেষ্টুরেন্টের কর্মচারী সুমন তাকে জোরপূর্বক একটি ঝোঁপঝাড়ে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরী চিৎকার শুরু করলে সুমন তাকে ছেড়ে দেয় এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য হুশিয়ার করে দেয়। এতে সে বিষয়টি কাউকে জানায়নি।

তবে শেষ পর্যন্ত রবিবার রাতে নির্যাতিত ওই কিশোরী পরিবারের সদস্যদের বিষয়টি খুলে বললে পরিবারের লোকজন তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, সদর হাসপাতালের গাইনী বিভাগে কিশোরীটিকে ভর্তি করা হয়েছে। তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে।