পিরোজপুরে এহসান গ্রুপের চেয়ারম্যানসহ ৪ জন ৭ দিনের রিমান্ডে

পিরোজপুরে এহসান গ্রুপের চেয়ারম্যানসহ ৪ জন ৭ দিনের রিমান্ডে

শেয়ার করুন

pirojpur

।। পিরোজপুর প্রতিনিধি ।।

 পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের বিরুদ্ধে করা প্রায় কোটি টাকা অর্থ আত্মসাতের মামলায় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি রাগীব আহসানসহ ৪ সহদরের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পিরোজপুর সদর থানার এসআই মনিরুল ইসলাম তাদের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড চাইলে আজ সোমবার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন এ রিমান্ড মঞ্জুর করেন।

সরকারী কৌসলী খান মো: আল্উদ্দিন জানান, গত ৭ সেপ্টেম্বর পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে এহসান গ্রæপের চেয়ারম্যান রাগীব আহসান ফোন করে ইয়াইয়া হাওলাদার নামের এক ব্যক্তিকে এহসানের অফিসে ডেকে নিয়ে বেধড়ক মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন বুধবার এ ঘটনায় হারুনর রশিদ নামের অন্য আরেক পাওনাদার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় ৯১ লক্ষ ১৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাতের একটি মামলা দায়ের করেন। এরপর বৃহস্পতিবার দিন রাগীবের দুই ভাই খাইরুল ইসলাম ও মাহমুদুল হাসানকে পৌর এলাকার খলিশাখালীর গ্রামের বাড়ি থেকে আটক করে পুলিশ। অন্যদিকে রাগীব ও তার ভাই আবুল বাসারকে ঢাকা থেকে র‌্যাব আটক করলেও শামীম আহসানকে আটক করা সম্ভব হয়নি।