আবারও শেষ ওভারে হেরে গেল বাংলাদেশ

আবারও শেষ ওভারে হেরে গেল বাংলাদেশ

শেয়ার করুন

Mushfiqur Rahim of Bangladesh walks off the field during the 2nd ODI match between West Indies and Bangladesh at Guyana National Stadium, Providence, Guyana, on July 25, 2018. (Photo by Randy Brooks / AFP) (Photo credit should read RANDY BROOKS/AFP/Getty Images)

স্পোর্টস ডেস্ক :

আবারও শেষ ওভারের হিসেব মিলাতে পারলো না বাংলাদেশ। ৬ বলে ৮ রান দরকার স্ট্রাইকিং প্রান্তে মুশফিক। কিন্তু আবার স্বপ্নের অপমৃত্যু।  সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশকে ৩ রানে হারিয়ে সিরিজে সমতা আনলো ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিকদের দেয়া ২৭২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সফরকারীদের ইনিংম থামে ২৬৮ রানে।

গায়ানায় টস হেরে ব্যাট করতে নেমে লুইসকে নিয়ে ২৯ রানের জুটি গড়েন গেইল। লুইস সাজঘরে ফেরেন ব্যাক্তিগত ১২ রানে। মাশরাফির বলে এলবিডব্লিও হয়ে ফেরেন তিনি। দলের রান যখন ৫৫ তখন আউট হন গেইল। তিনি করেন ২৯ রান। স্কোরবোর্ডে ৭৭ রান উঠতে প্যাভেলিয়নে ফেরেন ব্যাক্তিগত ২৫ রান করা সাই হোম। তবে, হিটম্যায়ারের ১২৫ এবং রোবম্যান পাওয়েলের ৪৪ রানের সুবাদে সবকটি উইকেট হারিয়ে ২৭১ রান করে স্বাগতিকরা।

রুবেল নেন ৩ উইকেট। এছাড়াও সাকিব ও মুস্তাফিজ নেন ২টি করে উইকেট।

জবাবে, দলীয় ৩২ রানে আউট হন এনামুল হক বিজয়। তার ব্যাট থেকে আসে ২৩ রান। এরপর তামিম ও সাকিব মিলে ৯৭ রানের জুটি গড়েন। তামিম ৫৪ রানে দেবেন্দ্র বিশুর শিকার হন। আর সাকিব ফেরেন নিজের নামের পাশে ৫৬ রান রেখে।

তবে মুশফিকের ৬৮ ও রিয়াদের ৩৯ রানের পরও বাংলাদেশের ইনিংস থামে ২৬৮ রানে।