টাঙ্গাইলে ১২ মামলার আসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

টাঙ্গাইলে ১২ মামলার আসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

শেয়ার করুন

টাঙ্গাইল
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে খুন, ডাকাতি, অস্ত্র , মাদক ও ছিনতাই মামলাসহ ১২ মামলার আসামী নিহত হয়েছেন। বুধবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুষ্টকামুরী চরপাড়া এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত নাজমুল (২৮) এ উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাগজান গ্রামের  মোশারফ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে খুন ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী নাজমুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে থানায় নিয়ে আসার পথে মহাসড়কের চরপাড়া নামকস্থানে পৌঁছালে নাজমুলের সহযোগিরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এ সময় পুলিশের গাড়ীতে থাকা নাজমুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে নাজমুল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুরের শেখ ফজিলাতুননেসা মুজিব হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার দুপুরের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক শ্যামল কুমার দত্ত জানান, নিহত নাজমুলের নামে খুন, ডাকাতি, অস্ত্র , মাদক ও ছিনতাইসহ মির্জাপুর থানায় ১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে  ২টি ছুরা, ১টি চাকু ও ছড়রা গুলির খোসা উদ্ধার করা হয়েছে।