বিএনপির শাসনামলে জনগণের সম্পদ নিরাপদ ছিল না- মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

বিএনপির শাসনামলে জনগণের সম্পদ নিরাপদ ছিল না- মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

শেয়ার করুন
Screenshot (433)
।। গাজীপুর প্রতিনিধি ।।
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন বিএনপির শাসনামলে জনগণের সম্পদ নিরাপদ ছিল না এতিমের টাকা লোভটা সামলাতে পারেনি তাই মা ছেলে মিলে সেই এতিমের টাকা আত্মসাৎ করেছে। কারণে একজন আদালতের মাধ্যমে সাজাপ্রাপ্ত জেলখানায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুকম্পায় এখন তিনি বাইরে আছেন আর একজন দেশের বাইরে থেকে তথ্য প্রযুক্তির অপব্যবহার করে যে সমস্ত মিথ্যাচার করছে বঙ্গবন্ধুকে হত্যার পর ইতিহাস বিকৃত করে সত্যকে আড়াল করতে চেয়েছিল, তারা সেদিন ভেবেছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তার নাম নেয়ার কেউ থাকবে না পৃথিবীতে। সে চক্রান্তকারী খুনি মোস্তাক খুনি জিয়া তাদের দোসর এবং আন্তর্জাতিক প্রভুদের সেই সমস্ত আশা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে বঙ্গবন্ধু আরো শক্তিশালী। তিনি আজ দুপুরে গাজীপুর হাইটেক পার্কের সেন্টার অব এক্সিলেন্স ফর ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির  ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে  বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি  বলেন  আশপাশের সব দেশের থেকে আমরা এগিয়ে আছি, পাকিস্তানের সাথে লড়াই করে ১৯৭১ সালে ১৬ ডিসেম্বর স্বাধীনতা অর্জন করেছি সেদিন আমাদের থেকে পাকিস্তানের অর্থনীতি প্রবৃদ্ধি আমাদের চেয়ে ৭০ ভাগ বেশি ছিলো। বর্তমান বাংলাদেশ পাকিস্তান থেকে ৪০ ভাগ বেশি  রয়েছি। এ সময় মন্ত্রী আরো বলেন স্বাধীনতার শত্রুরা আজও  সক্রিয় রয়েছে।
   বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম গাজীপুরের জেলা প্রশাসক এস এম তারিকুল ইসলাম ও হাইটেক পার্ক এর ব্যবস্থাপনা পরিচালক বিকরান বিক্রম ঘোষ প্রমুখ। ।