প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রের খবর ভিত্তিহীন: প্রধানমন্ত্রীর কার্যালয়

প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রের খবর ভিত্তিহীন: প্রধানমন্ত্রীর কার্যালয়

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের খবরের বিষয়টিকে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বলে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর ওপর গত ২৪ আগস্ট হামলার খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন, বিভ্রান্তিমূলক এবং উদ্দেশ্যপ্রণোদিত।

গত ২৩ সেপ্টেম্বর ২০১৭ তারিখে একটি বিদেশি টেলিভিশন চ্যানেল ও একটি আন্তর্জাতিক অনলাইন পত্রিকার সূত্র ব্যবহার করে বাংলাদেশের কয়েকটি সংবাদমাধ্যম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিগত ২৪ আগস্ট প্রাণনাশী হামলার ব্যর্থ প্রচেষ্টার খবর প্রকাশ করে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রধানমন্ত্রীর ওপর হামলার খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন, বিভ্রান্তিমূলক এবং উদ্দেশ্যপ্রণোদিত। দেশের নিরাপত্তার সার্বিক স্বার্থ পরিপন্থী এরূপ বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার করা যেকোনো দায়িত্বশীল ব্যক্তি ও সচেতন গণমাধ্যমের পক্ষে মোটেও কাম্য নয়।

এমন ভিত্তিহীন এবং বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের আগে সংশ্লিষ্ট সবাইকে সতর্কতা অবলম্বন এবং বিচার-বিবেচনাপ্রসূত গণমাধ্যম কার্যক্রম পরিচালনার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।