কুষ্টিয়ায় দুই উপজেলার ২০ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

কুষ্টিয়ায় দুই উপজেলার ২০ ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

শেয়ার করুন

20211226_112723
কুষ্টিয়া প্রতিনিধি ।।
চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার কুমারখালীর ১১ ও খোকসা উপজেলার ৯টি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। আজ রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। এর মধ্যে শুধু খোকসার শিমুলিয়া ইউনিয়নে ইভিএম’এ ভোট অনুষ্ঠিত হচ্ছে। এছাড়াও খোকসার বেতবাড়ীয়া ইউনিয়নে নৌকার প্রার্থী বাবুল আক্তার বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হওয়ায় এখানে শুধু মেম্বর ও সংরক্ষিত মহিলা মেম্বরের ভোট গ্রহন চলছে। প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর (নৌকা প্রতিক) পাশাপাশি আওয়ামীলীগের বিদ্রোহী ও বিএনপি নেতারা স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করছেন। ক্দ্রেগুলোতে নির্বাচনী সরঞ্জাম গতকাল (শনিবার) সরবরাহ হলেও স্ব স্ব ভোট কেন্দ্রে আজ সকালে ব্যালট পেপার পৌছানো হয়েছে।
এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা। র‌্যাব পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে বিজিবিও। কুমারখালী উপজেলার ১১ ইউনিয়নে ১২৩টি কেন্দ্রে ও খোকসার ৯ ইউনিয়নে ১০৮টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। ঝুঁকিপুর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ।
কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম জানিয়েছেন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে।