ক্ষমতায় থাকতে নতুন নতুন আইন করছে সরকার: খালেদা

ক্ষমতায় থাকতে নতুন নতুন আইন করছে সরকার: খালেদা

শেয়ার করুন

15822392_10208263809494486_1764094898_nএটিএন টাইমস ডেস্ক:

বতর্মান সরকার ক্ষমতা ছাড়তে চায় না। তাই দেশের ক্ষতি করে নতুন নতুন আইন করছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।রোববার সন্ধ্যায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আয়োজিত ছাত্র সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, বিএনপি আবার ক্ষমতায় আসবে। এই সরকারের বিরুদ্ধে আন্দোলন করা হবে। নিজেদের স্বার্থে একের পর এক আইন প্রণয়ন করছে সরকার। তিনি বলেন এই সরকার স্বৈরাচারী সরকার। তারা দেশ ও তরুণ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। ক্ষমতা চিরস্থায়ী করতেই তারা এমনটা করছে। খালেদা জিয়া অভিযোগ করেন, এ সরকারের আমলে দেশে হত্যা ও গুমের মহোৎসব শুরু হয়েছে। আর চলছে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের ওপর অমানবিক নির্যাতন।

নতুন বছরে হত্যা বন্ধ করতে সরকারের প্রতি আহ্বান জানান খালেদা জিয়া। জোর করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকা যায় না উল্লেখ করে খালেদা জিয়া বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য শুধু নির্বাচন কমিশন নিরপেক্ষ হলেই চলবে না, প্রয়োজন নির্বাচনকালীন একটি নিরপেক্ষ সরকার।

বিএনপি চেয়ারপার্সন ছাত্রদল নেতা-কর্মীদের বলেন, ইনশাল্লাহ দলকে সুন্দর করে গুছিয়ে নিয়েছি। বিএনপিতে কোনো গ্রুপিং-লবিং থাকবে না, যারা উপযুক্ত যোগ্য তাদেরকে নেতৃত্ব দিয়ে বিএনপি আবার ক্ষমতায় আসবে। তোমাদের সেইভাবে নিজেদেরকে তৈরি করতে হবে দেশটাকে রক্ষা জন্য; আগামী দিনে ক্ষমতায় যাওয়ার জন্য, গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রস্তুতি নিতে হবে।