মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামী লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

শেয়ার করুন

Awamileague

এটিএন টাইমস ডেস্ক।।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামী লীগের বিদ্রোহী ৫ চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার না করায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫ জনকে দলীয় বিভিন্ন পদ থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, রহিমপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুনেল আহমেদ তরফদার, শমশেরনগর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এবিএম আরিফুজ্জামান অপু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আব্দুল গফুর এবং আলীনগর ইউনিয়নে উপজেলা যুবলীগের সদস্য নিয়াজ মুর্শেদ রাজু দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন জমা করায় তাদেরকে দলীয় পদবীসহ দলের সকল স্তরের পদবি থেকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমান বলেন, দলীয় সিদ্ধান্তে রহিমপুর, শমশেরনগর ও আলীনগর ইউনিয়নে ৫ জন বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, ৫ম ধাপে আগামী ৫ জানুয়ারি কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৩, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৬ ও সাধারণ সদস্য পদে ৩২৭ জন প্রার্থী অংশ নিচ্ছেন।