নরসিংদীতে পিকআপ-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত

নরসিংদীতে পিকআপ-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত

শেয়ার করুন

Norshigndi

নরসিংদী প্রতিনিধি।।

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে ওভারটেক করতে যাওয়া একটি পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। হতাহত ব্যক্তিরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

আজ শুক্রবার সকাল আটটার দিকে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের রায়পুরা-আরশীনগর আঞ্চলিক সড়কের একটি এলপিজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজিচালিত অটোরিকশার চালক চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে আইন উদ্দিন (৪০), অটোরিকশার যাত্রী একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম উদ্দিন (১৮), মির্জানগর ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২) এবং আমিরগঞ্জের দক্ষিণ মির্জানগরের জালাল উদ্দীনের ছেলে মনির হোসেন (৩৫)।

পুলিশ জানায়, সকালে ঢাকা থেকে সবজিবাহী একটি পিকআপ রায়পুরার দিকে যাওয়ার সময় পিকআপ ভ্যানটি অমিরগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই সিএনজিতে থাকা চারজন নিহত হন। আহত হন আরও একজন। গুরুত্বর আহত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় স্থানীয় লোকজন পিকআপ ভ্যানটিকে আটক করেন এবং আহত দুজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। পরে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। তাঁদের সবাই সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন। পিকআপ ভ্যানটিকে জব্দ করা গেলেও এর চালক পলাতক।