টাঙ্গাইলে হামলা চালিয়ে আসামি ছিনতাই, দুই পুলিশ সদস্য আহত

টাঙ্গাইলে হামলা চালিয়ে আসামি ছিনতাই, দুই পুলিশ সদস্য আহত

শেয়ার করুন

Tangail

টাঙ্গাইল প্রতিনিধি।।

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই করেছে তাদের স্বজনরা। এসময় হাতকড়া পরা ছিল আসামিরা। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে ওই আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলার চিলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে রিপন (৩৮) এবং ভুটিয়া গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে মিজানুর রহমান (৪০)। শনিবার (২২ জানুয়ারি) তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন-থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন চন্দ্র সূত্রধর।

পুলিশ জানায়, আসামি রিপনের বিরুদ্ধে ছিনতাই ও অপহরণ মামলায় ওয়ারেন্ট ছিল। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে আসামি ধরতে ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় যান এসআই সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন। তারা আসামি রিপনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসছিলেন। পথে ধোপাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী সিরাজুল ইসলামের ভাই মিজানুর রহমান ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালান। তারা পুলিশ সদস্যদের মারধর করে হাতকড়াসহ আসামি ছিনিয়ে নেন।

আসামি ছিনতাই, পুলিশের ওপর হামলা ও আহত হওয়ার ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে আসামি রিপনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এসময় হামলায় নেতৃত্ব দেওয়া মিজানুরকে গ্রেফতার করে পুলিশ।