‘সেবা মাস ২০১৭’ উদ্বোধন করলো আল-আরাফাহ্ ব্যাংক

‘সেবা মাস ২০১৭’ উদ্বোধন করলো আল-আরাফাহ্ ব্যাংক

শেয়ার করুন

20170502 - AIBL Sheba Mash Motijheelনিজস্ব প্রতিবেদক :

‘সেবা মাস সবার তরে – সহযোগিতা বছর ধরে’ -এ স্লোগানকে সামনে রেখে গ্রাহক সেবা মাস ২০১৭ কার্যক্রম উদ্বোধন করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ২ মে ২০১৭, মঙ্গলবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ মতিঝিল শাখায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।

সেবা মাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল জলিল, মোঃ ফজলুল করিম এবং মুহাম্মদ মাহমুদুল হক। মতিঝিল শাখার ব্যবস্থাপক ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ্ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহাম্মদ খান, মোঃ আব্দুর রহীম দুয়ারি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোঃ হাবীব উল্লাহ, এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, উন্নত গ্রাহক সেবা প্রদানের লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে কর্মরত প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে বছরের প্রতিটি দিনই নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। এ লক্ষ্যে সেবা মাসকে বিশেষ প্রশিক্ষণ মাস হিসেবে গন্য করে তিনি সকলকে আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ প্রদান করেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক গ্রাহক, শুভানুধ্যায়ী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দের সমাগম ঘটে। উল্লেখ্য, ‘সেবা মাস ২০১৭’ এর আওতায় ২ মে থেকে ৩১ মে পর্যন্ত ব্যাংকের ১৪০টি শাখায় বিশেষ গ্রাহকসেবা প্রদান করা হবে।