চকলেট দেয়ার লোভ দেখিয়ে ‘শিশুকে’ ধর্ষণ চেষ্টা

চকলেট দেয়ার লোভ দেখিয়ে ‘শিশুকে’ ধর্ষণ চেষ্টা

শেয়ার করুন

শিশু-ধর্ষণ-768x399

সাভার প্রতিনিধি।।

আশুলিয়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। শুক্রবার(২৮ জানুয়ারি) আশুলিয়া থানায় এ মামলা দায়ের করে ভুক্তভোগী শিশুর পিতা। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত কিশোর।

অভিযুক্ত কিশোর ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার চারিপাড়া গ্রামের মোঃ সেলিমের ছেলে মোঃ তাছেল(২০)। তারা সাভারের কবিরপুরে ভুক্তভোগীদের পাশের বাসায় ভাড়া থাকত।

এর আগে ২৬ জানুয়ারি সকালে আশুলিয়ার কবিরপুরের বুড়িরটেক এলাকায় এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুর পোশাকশ্রমিক পিতা তার এজাহারে উল্লেখ করেন, তার মেয়ে মায়ের সাথে বাসায় থাকতো। প্রতিবেশী তাছেলের ছোট ভাই রিহানের(৪) সাথে খেলাধুলা করতে তাদের বাসায় যেত ভুক্তভোগী। ওইদিন রিহান বাসায় না থাকায় ভুক্তভোগী নিজের বাসায় ফেরত আসতে চাইলে বাঁধা দেয় তাছেল। পরে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের রুমে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ভুক্তভোগীর চিৎকারে দ্রুত তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় তাছেল। পরে ভুক্তভোগী বাসায় ফিরে তার মাকে সব জানায়।

ভুক্তভোগীর পিতার লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার মামলা রেকর্ড করে আশুলিয়া থানা পুলিশ। মামলা নং-৪৭।

আশুলিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রাশিদ বলেন, ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত তাছেল পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করতে আশুলিয়া থানা পুলিশ সচেষ্ট রয়েছে। শীঘ্রই তাকে গ্রেফতার করা হবে।