৭৫ এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে আসতে বাধা দেয় বঙ্গবন্ধুর খুনি...

৭৫ এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে আসতে বাধা দেয় বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমান ও তার দোসররা- জন প্রশাসন প্রতিমন্ত্রী

শেয়ার করুন

Forhad-5c336cf32b807
।। মেহেরপুর প্রতিনিধি ।।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আন্তর্জাতিক সড়যন্ত্র ও ৭১ এর পরাজিত শক্তিরা জাতির পিতা শেখ মুজিবর রহমান ও তার পরিবারসহ জাতীয় চার নেতাকে হত্যা করে। ৭৫ এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশে আসতে বাধা দেয় বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমান ও তার দোসররা। লন্ডন থেকে কোন বিমান যাতে তাঁকে না নেয় সব ধরনের পদক্ষেপ তারা নিয়েছিলো। আজ বিকেলে প্রধানমন্ত্রী শেখে হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনার সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরোও বলেন, সেই সময়কার নেতৃবৃন্দের অদুরদর্শি নেতৃত্বের কারণে দল গঠনে বাধাগ্রস্থ্যেও মধ্যে পড়তে হয়েছিলো প্রদানমন্ত্রীকে। আর এখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নতির চরম শিখরে অবস্থান করছে। তারই ধারাবাহিকতায় মেহেরপুরও এখন উন্নতির মহাসড়কে। মুজিবনগরে একটি আন্তর্জাতিক মুক্তিযুদ্ধ ভিত্তিক স্মৃতিকেন্দ্র নির্মানের কাজ শুরু হবে।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীনসহ আওয়ামী রীগের নেতৃতবৃন্দ।