সাভারে ফ্ল্যাট থেকে প্রতিবন্ধী বৃদ্ধার গলা কাটা মরদেহ উদ্ধার

সাভারে ফ্ল্যাট থেকে প্রতিবন্ধী বৃদ্ধার গলা কাটা মরদেহ উদ্ধার

শেয়ার করুন

savar (2)

সাভার প্রতিনিধি।।

সাভারে একটি ভবনের ফ্ল্যাট থেকে আম্বিয়া খাতুন (৭৫) নামের এক প্রতিবন্ধী বৃদ্ধার গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যার কারন উদঘাটন করতে পারে নি পুলিশ।

মঙ্গলবার (০১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা বিশিষ্ট একটি ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আম্বিয়া খাতুন তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাই সালাউদ্দিনের সাথে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, আম্বিয়া খাতুন বাক প্রতিবন্ধী নারী। তিনি নিজ বাড়িতে তার ভাইয়ের সাথে বসবাস করতেন। আজ সকালে হঠাৎ তার গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন পরিবারের সদস্যরা।পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। তবে বৃদ্ধের সাথে কার এমন শত্রুতা থাকতে পারে এমন প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, সকালে খবর পেয়ে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারলো অস্ত্র উদ্ধার করা হয়েছে।