সাতক্ষীরায় অপহরনের তিন দিন পর ট্রাক ড্রাইভারকে উদ্ধার, আটক-১

সাতক্ষীরায় অপহরনের তিন দিন পর ট্রাক ড্রাইভারকে উদ্ধার, আটক-১

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি :

অপহরনের তিন দিন পর ট্রাক ড্রাইভার আকতার হোসেনকে সাতক্ষীরা শহরের একটি বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। সে শহরের ঘোষপাড়া এলাকার মৃত মহসিন আলীর ছেলে।

সোমবার দুপুরে শহরের কামনগর এলাকার মৃত হাকিম সরদারের ছেলে ও দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন হত্যা মামলার অন্যতম আসামী আবুল কালাম সরদারের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবুল কালাম সরদারকে আটক করেছে।

এদিকে, এঘটনায় ট্রাক ড্রাইভার আকতারের মা সুফিয়া খাতুন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করেছেন। মামলা নং-৪১, তারিখ-২০-০২-১৭।

সাতক্ষীরা সদর থানার এস, আই আসাদ জানান, গত ১৮ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যা থেকে ট্রাক ড্রাইভার আকতারুল নিখোঁজ ছিল। তার মা গত তিনদিন ধরে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন তাকে শহরের কামাননগর এলাকার আবুল কালাম সরদার তার বাড়িতে আটকে রেখেছেন। তিনি বিষয়টি সাতক্ষীরা সদর থানা পুলিশকে অবহিত করলে এস আই আসাদের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে উদ্ধার করেন এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবুল কালাম সরদারকে আটক করেন।

তাকে শারিরীকভাবে কোন নির্যাতন করা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে এস, আই আসাদ জানান, ট্রাক ড্রাইভার আকতারুলকে আদালতে নিয়ে স্বীকারোক্তিমূলক জাবানবন্দী (১৬৪) নেয়া হবে সেখানে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

তবে, ট্রাকড্রাইভার আকতারের মা সুফিয়া খাতুন জানান, তার ছেলেকে আটকে রেখে তিন দিন কিছইু খেতে দেয়া হয়নি এবং তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।