শরীয়তপুরে পুলিশ হেডকোয়ার্টারের নরসুন্দরকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরে পুলিশ হেডকোয়ার্টারের নরসুন্দরকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি :

পূর্ব শত্রুতার জেরে শরীয়তপুরে দেলোয়ার সরদার নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সমর্থকরা। নিহত দেলোয়ার পুলিশ হেড কোয়ার্টারের অফিসার মেসে চুল কাটার কাজ করত।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বুধবার বিকেলে বাজার থেকে একটি অটোবাইকে চরে বাড়ি ফিরছিল দেলোয়ার ও তার স্বজনরা। বিকেল ৪টার দিকে চরসুন্দি গ্রামের রাস্তায় গাড়ির গতিরোধ করে আগে থেকে ওৎ পেতে থাকা আজিজুল সরদার, রেজাউল সরদার সহ ১০/১২ জনের একটি স্বশস্ত্র দল হামলা চালায়। এসময় হামলাকারীরা দেলোয়ারকে রামদা ও চাপাতি দিয়ে এলোপাথালি কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়।

বাধা দিতে গেলে অটোতে থাকা দেলোয়ারের ভাই দুলাল ও বোন পরভীনকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করে হামলাকারীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহত দেলায়ারের অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায় চিকিৎসকরা। ঢাকা মেডিকেলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা দেলোয়ারকে মৃত ঘোষনা করে। ময়না তদন্তের জন্য দেলোয়ারের মরদেহ ঢাকা মেডিকেল কলেজে রাখা হয়েছে। সম্প্রতি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মারা যায় আন্তঃজেলা ডাকাত সর্দার মমতাজ। দেলোয়ারের দেয়া তথ্যের ভিত্তিতেই মমতাজকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে দেলোয়রকে হত্যার হুমকি দিয়ে আসছিল মমতাজ বাহিনীর সদস্যরা। এরই জেরে দেলোয়ারকে হত্যা করা হয়েছে বলে দাবী দেলোয়ারের স্বজনদের।

এদিকে দেলোয়ার হত্যার সাথে জড়িত অপরাধীদের ধরতে মাঠে নেমেছে পুলিশ। পরিবারের অভিযোগ পেলে হত্যা মামলা করা হবে বলে জানিয়েছে পুলিশ।