লক্ষ্মীপুরে ৫ম শ্রেনীর ছাত্রীকে পিটিয়ে আহত, সাতজনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুরে ৫ম শ্রেনীর ছাত্রীকে পিটিয়ে আহত, সাতজনের বিরুদ্ধে মামলা

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর শহরে এন আহাম্মদীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনী কক্ষে পরীক্ষার হলে ডুকে ৫ম শ্রেনী ছাত্রী সাবিহা আফরিনকে পিটিয়ে আহত করার ঘটনায় ৭জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে ওই ছাত্রীর মা স্কুল শিক্ষিকা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় তিনজনের নাম উল্লেখ করে আরো ৪জনকে অজ্ঞাত আসামী করা হয়। এ ঘটনায় ভোররাতে শহরের বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে নিজাম উদ্দিন ও জয়সহ দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া জানান, ছাত্রীকে মারধর করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বুধবার বিদ্যালয়ের ৫ম শ্রেনীর মডেল টেস্ট সমাজ বিষয়ে পরীক্ষা দিচ্ছিল সাবিহা আফরিন। বেলা সাড়ে ১১টার দিকে পরীক্ষার হলে ঢুকে নিজাম উদ্দিন ও জয়সহ ৩/৪জনের একদল সন্ত্রাসী ওই ছাত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে বিদ্যালয়ের শিক্ষকরা এগিয়ে আসলে তারা শ্রেনীকক্ষ থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

একই বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী ববি আক্তারের সাথে মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবিহা আফরিনের কথাকাটাকাটি হয়। এর জের ধরে ববির স্বজনরা এ ঘটনা ঘটায় বলে জানান ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।