বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

শেয়ার করুন

Lakshmipur  durgotona pic 30.08.2016

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর-রায়পুর সড়কের মাইলের মাথা নামক এলাকায় বাস – সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ১০জন আহত হয়েছে। নিহতরা হচ্ছেন সদর উপজেলার নন্দনপুর গ্রামের নাজমা বেগম ও পূর্ব নন্দনপুরের রস্তুম আলী। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জহির উদ্দিন,কুলসুম বেগম ও ফেন্সী আক্তারের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, সকালে সিএনজি অটোরিকসা যাত্রী নিয়ে লক্ষ্মীপুর থেকে রায়পুরের উদ্দেশ্য রওনা হয়। সিএনজি অটোরিকশাটি দালাল বাজারের মাইলের মাথা নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা ঢাকা এক্সপ্রেস চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিকশার যাত্রী নাজমা বেগম(২৫) রুস্তুম আলী(৫০) ঘটনাস্থলে নিহত হয়। এতে সিএনজি অটোরিকশার যাত্রীসহ আরও ১০জন আহত হয়।

দুর্ঘটনার পর রাস্তার দু-পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে এবং সড়কে ঘণ্টা ব্যাপী চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করে। আহতদের মধ্যে তিনজনের অবস্থায় আশংকাজনক। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে ঘাতক বাসটিকে আটক করলেও  চালক পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া ও ট্রাফিক সার্জন রঞ্জন দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সদর থানা,হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথভাবে চেষ্টা চালিয়ে নিহত ও আহতদের  উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।