লক্ষ্মীপুরে এক যুবতী ও গৃহবধুসহ দুই মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে এক যুবতী ও গৃহবধুসহ দুই মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

dead-body-ap লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকা থেকে এক যুবতী ও রায়পুর উপজেলা থেকে এক গৃহবধুসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেলে যুবতী ও দুপুরে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এ দিকে লক্ষ্মীপুর শহরের সাহাপুর এলাকা থেকে উদ্ধারকৃত যুবতীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, আজ বিকেলে শহরের সাহাপুর এলাকায় একটি পুকুরে ওই যুবতীর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময়ে ওই যুবতীকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুকুরে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহতের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ ও পরনে জিন্স প্যান্ট এবং গায়ে গেঞ্জি রয়েছে। নিহতের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

অপরদিকে, রায়পুর উপজেলার বামনীর সাগরদী এলাকা থেকে গৃহবধুর নাজমা বেগমের লাশ দুপুরে উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনদের অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন নাজমা বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করে। পরে তার মৃতদেহ ঘরে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায় শ্বশুরবাড়ির লোকজন।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, যুবতীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।