যশোরে বাসের ধাক্কায় সিএনজি আরোহী দুই ভাইসহ নিহত ৩

যশোরে বাসের ধাক্কায় সিএনজি আরোহী দুই ভাইসহ নিহত ৩

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার

যশোরে বাসের ধাক্কায় ত্রি হুইলার উল্টে আপন দুইভাইসহ তিন শ্রমিক নিহত ও আরও ৭ জন আহত হয়েছেন।  রোববার সকালে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের ভদু ঢালীর ছেলে লাভলু (৩৫) ও তার আপন বড় ভাই জাকির এবং একই এলাকার নূর মোহাম্মদের ছেলে ফরিদ (৩০)। আহতরা হলেন, একই এলাকার আসাদ (৩৫), শওকত (২৫), সাইদুর (২৬), সোহেল (২৬), আশরাফুল (৩০), উজ্জ্বল (৩০) ও অজ্ঞাতপুরুষ (৪৫)। হতাহতরা সবাই স্থানীয় একটি পোল্ট্রি ফিড কারখানার শ্রমিক।

হাসপাতাল সূত্র জানায়, রোববার সকালে দশ জন শ্রমিক চৌগাছার ফুলসরা  এলাকা থেকে ত্রি হুইলারে চড়ে কর্মস্থল যশোর-ঝিনাইদহ মহাসড়কের সানতলা এলাকায় পৌঁছায়। শ্রমিকরা ত্রি হুইলার থেকে নামার সময় সামনের দিক থেকে একটি যাত্রীবাহী বাস এসে এটিকে  ধাক্কা দেয়। এতে ত্রি হুইলার উল্টে বাসের  চাপায় ১০শ্রমিকই আহত হন। তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর লাভলু ও জাকির মারা যান। এরা দুজন আপন দুই ভাই  বলে স্থানীয়রা জানান। আহত মধ্যে ফরিদ ও সোহেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেয়ার পথে ফরিদের মৃত্যু হয়। বাকীরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানিয়েছেন, সানতলা এলাকায় বাসের ধাক্কায় তিন শ্রমিক নিহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।