ময়মনসিংহের গৌরীপুরের অটোচালক শাহিনুর হত্যা মামলার ৪ আসামী গাজীপুর থেকে গ্রেফতার

ময়মনসিংহের গৌরীপুরের অটোচালক শাহিনুর হত্যা মামলার ৪ আসামী গাজীপুর থেকে গ্রেফতার

শেয়ার করুন

 

Mymensingh PIC-01

।। শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ ।।
ময়মনসিংহের গৌরীপুরে চেতনা নাশক ঔষধ খাওয়ে অটোচালক শাহিনুর রহমানকে হত্যা করে অটো নিয়ে যাওয়ার ২ মাস পর জেলা গোয়েন্দা পুলিশ হত্যার সাথে জড়িত চারজনকে আজ শুক্রবার ভোরে গাজীপুরের হোতা পাড়া থেকে গ্রেফতার করেছে।

ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান জানান গ্রেফতারকৃতরা যাত্রী সেজে অটোতে উঠে চলতি বছরের ১২ ্এপ্রিল গৌরীপুরে চেতনা নাশক ঔষধ খাওয়ে অটোচালক শাহিনুর রহমানকে হত্যা করে অটো নিয়ে যায়,এই ঘটনার পর অজ্ঞাতদের আসামী করে নিহতের স্ত্রী পারভীন আক্তার গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পরে ক্লুলেশ এই হত্যা মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করার পর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ দীর্ঘ দুই মাস তদন্ত শেষে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার সাথে জড়িত খোরশেদ আলম(৩৮)বকুল মিয়া(৩০)শেফালী বেগম(৩০) ও ইয়াছমিন আক্তার (২৬)কে আজ শুক্রবার ভোরে গাজীপুরের হোতা পাড়া থেকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে হত্যার কাজে ব্যবহৃত ঔষধ ও মোবাইল সেট এবং ২টি ব্যটারী চালিত অটো উদ্ধার করেছে।

পুলিশ জানায় গ্রেফতারকৃতদের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায়। চক্রটি দীর্ঘ দিন ধরে ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে যাত্রী সেজে অটোতে উঠে চালককে চেতনা নাশক ঔষধ খাওয়ে অটো ছিনতাই এবং চালককে হত্যা করে অটো নিয়ে যাওয়ার ঘটনা অহরহ ঘটছে অবশেষে চক্রটির চার সদস্য পুলিশের হাতে ধরা পড়েছে।