মোবাইল ফোন ও ছুরির জন্য হত্যা, মূল আসামি গ্রেপ্তার

মোবাইল ফোন ও ছুরির জন্য হত্যা, মূল আসামি গ্রেপ্তার

শেয়ার করুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের বাহার আলীফ (১৪) নামের স্কুল ছাত্রের মূল হত্যাকারীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ। হত্যায় ব্যবহৃত ছুরি ও মোবাইলটি উদ্ধার করা হয়েছে।

হত্যার মূল আসামি রামকৃষ্ণদী গ্রামের মো. রাজন বেপারীর ছেলে হৃদয় বেপারী (১৮) কে শনিবার সকালে ঢাকার মুরাদপুর এলাকা থেকে গোপণ সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়।

সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার এসআই হানিফ সরকার জানান, মূল আসামী হৃদয়কে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জানান যায়, কিছুদিন আগে আলিফ হৃদয়কে ৩০০ টকা দিয়েছিল একটি ছুরি (সুইচ গিয়ার) কেনার জন্য, কিন্তু সেটি না দেওয়াতে আলিফ হৃদয়ের খালার কাছে বিচার দেয় এবং খালা হৃদয়কে বকাঝকা করে। আলিফের উপর সেই ক্ষোভ জমে থাকে তার। এর মধ্যেই বিদেশ থেকে আলিফের কাছে স্যামসং গ্যালাক্সি মোবাইল ফোন আসে। যা হৃদয় দেখে নিজের করে পেতে পরিকল্পনা করে। তার দামী মোবাইল হাতিয়ে নেওয়া ও পূর্বের ক্ষোভের জন্যই এই হত্যাকান্ড হয় বলে ধারনা করা হচ্ছে। রবিবার তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে, এলাকাবাসী শনিবার দুপুরে সিরাজদিখান বাজারস্থ থানার গেটে হাত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে। পুলিশ এসে আস্বস্ত করলে তারা চলে যান। বিকালে নিহতের মৃতদেহ ময়না তদন্তের পর ৪ টায় পাথরঘাটা কবরস্থানে দাফন করা হয়েছে।
নিহত বাহার আলীফ সৌদি প্রবাসী বাদল শেখের ছেলে। সে স্থানীয় শেখ মীয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। হৃদয় সিরাজদিখানের একটি বেকারিতে কাজ করত। এঘটনায় শুক্রবার সন্দেহভাজন ৪ জনকে আটক করা হয়েছে।#