মুন্সীগঞ্জে ব্যাটের আঘাতে স্কুল ছাত্র নিহত

মুন্সীগঞ্জে ব্যাটের আঘাতে স্কুল ছাত্র নিহত

শেয়ার করুন

16652763_10208577594058904_544603068_nমুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ব্যাটের আঘাতে সিয়াম (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার বেলা ১১ টা দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার শেখরনগর ইউনিয়নের মোহনপুর গ্রামের খেলার মাঠে এ ঘটনা ঘটে। সিয়াম উপজেলার মোহনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং মোহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার শেখরনগর ইউনিয়নের মোহনপুর গ্রামের মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে সিয়াম ও একই গ্রামের সাত্তার কাজীর ছেলে রনি কাজীর (১৩) মধ্যে তর্কবিতর্কের ঘটনা ঘটে। এক পর্যায় রনি কাজী ক্রিকেট ব্যাট দিয়ে প্রথমে সিয়ামের পায়ে পড়ে মাথায় আঘাত করলে সিয়াম গুরতর আহত হয়। আহত সিয়ামকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা ৭ টায় সে মারা যায়।

সিরাজদিখান থানা শেখরনগর ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে সিরাজদিখান থানায় নিহত স্কুলছাত্র সিয়ামের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে মো: রনিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।