বরিশালে করোনায় মৃতের সংখ্যা বাড়ছে, আক্রান্তের সংখ্যা কমছে

বরিশালে করোনায় মৃতের সংখ্যা বাড়ছে, আক্রান্তের সংখ্যা কমছে

শেয়ার করুন

গত ২৪ ঘন্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপতাপতালে হাসপতালের করোনা ওয়ার্ডে বরিশাল করোনা ডেডিকেটেড হাসপতালে করোনা পজিটিভে ৭ জন ও করোনাউপসর্গে ১৫ জনসহ ২২ জনের মৃত্যু । বরিশাল জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৮৩ জন । আক্রান্তের হার শতকরা ১২ দশমিক ২৩ ভাগ ।

Barishal_Medical

।। স্টাফরিপোর্টার, বরিশাল ।। বরিশালে করোনায় মৃতের সংখ্যা বাড়লেও ও আক্রান্তের সংখ্যা কমছে । গত ২৪ ঘন্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ও বরিশাল করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা পজিটিভে ৭ জন ও করোনা উপসর্গে ১৫ জনসহ মোট ২২ জনের মৃত্যু ও বরিশাল জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮৩ জন ।

জেলায় মোট মৃত্যু-১৮৯ ও আক্রান্ত মোট ১৫,৮৬৬ জন। আক্রান্তের হার শতকরা ১২ দশমিক ২৩ ভাগ । বরিশাল বিভাগের ৬ জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৮৮ জন এবং করোনা পজিটিভ ও উপসর্গে ২২ জন মারাগেছে বলে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অফিস ও হাসপতাল সুত্রে সুত্রে জানাগেছে । এ নিয়ে বরিশাল বিভাগের ৬ জেলায় করোনায় পজিটিভে মৃত্যুর সংখ্যা ৮০৪ জন দাড়িয়েছে । মোট আক্রান্ত ৩৮,৬৮৪ জন । বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে বর্তমানে ২৭৭ জন রোগী ভর্তি আছে । শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ২৩ জন করোনা পজিটিভ এসেছে । আক্রান্তের হার শতকরা ১২ দশমিক ২৩ ভাগ ।।