প্রেমিকার মাথা হাতুড়ি দিয়ে পিটিয়ে থেতলে দিয়েছে প্রেমিক

প্রেমিকার মাথা হাতুড়ি দিয়ে পিটিয়ে থেতলে দিয়েছে প্রেমিক

শেয়ার করুন

ScreenShot_20170501235846
নিজাম উদ্দিন, মংলা প্রতিনিধি :

মংলায় কলেজ শিক্ষার্থীর মাথা হাতুড়ি দিয়ে পিটিয়ে থেঁতলে দেয়ার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। তবে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে প্রেমের সম্পর্ক অস্বীকার করায় রবিবার রাতে ঘরে ঢুকে প্রেমিকা হাসির উপর বর্বরোচিত এ হামলার চালায় প্রেমিক অসিম ঘোষ। এ ঘটনায় অভিযুক্ত অসিমকে রবিবার রাতেই আটক করেছে পুলিশ। এদিকে হাতুড়ির আঘাতে গুরুতর আহত হাসিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মংলার চাদপাই ইউনিয়নের কালিকাবাড়ীর হারুন অর রশিদ সেন্টুর কলেজ পড়–য়া মেয়ে জাহানারা আক্তার হাসি (২২) ও দক্ষিণ কাইনমারীর মন্টু ঘোষের ছেলে অসিম ঘোষের (২৮) মধ্যে দীর্ঘ প্রায় ৪ থেকে সাড়ে ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। হাসি হঠাৎ করে দীর্ঘদিনের এ প্রেমের সম্পর্ক অস্বীকার করায় প্রেমিক মিন্টু ক্ষিপ্ত হয়ে গত রবিবার রাতে বাড়ীতে কেউ না থাকার সুযোগ নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সাথে থাকা হাতুড়ি দিয়ে অসিম হাসির মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে। হাসির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অসিম দ্রুত পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ রাতেই অসিমকে আটক করে।

মংলা থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান জানান, কলেজ শিক্ষার্থীর উপর বর্বরোচিত হামলার ঘটনায় অভিযুক্ত অসিমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।