নড়াইলে পরিবহনচালক হত্যা, আউড়িয়া ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে মামলা

নড়াইলে পরিবহনচালক হত্যা, আউড়িয়া ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে মামলা

শেয়ার করুন

নড়াইলে পরিবহনচালক হত্যা ঘটনায় থানায় মামলা আউড়িয়া ইউপি চেয়ারম্যান পলাশ মোল্লা প্রধান আসামি

Narail Sadar Thana

।। নড়াইল সংবাদদাতা ।।
নড়াইলে পরিবহনচালক লিয়াকত সিকদার (৫২) হত্যাকান্ডের ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। নিহতের স্ত্রী আসমা খাতুন মামলার বাদী হয়েছেন। মামলায় সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পলাশ মোল্লাকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জন আসামি করা হয়েছে।
আসমা খাতুন জানান, এলাকার আধিপত্য বিস্তার ও আগের শত্রুতার জের ধরে আমার স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়। এছাড়া ইউপি নির্বাচনে পলাশের বিরোধিতা করার কারণও রয়েছে। তিনি তাঁর স্বামী হত্যার উপযুক্ত বিচার দাবিসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।
শনিবার রাত ৯টার দিকে নড়াইল-কালনা সড়কের সীমাখালি গ্রামের সড়কের খাদ থেকে পুলিশ লিয়াকতের মরদেহ উদ্ধার করে।
এলাকাবাসি জানান পুলিশ যেখান থেকে লাশ উদ্ধার করেছে সেখানে কোন রক্তের চিহ্ন দেখা যায়নি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা লিয়াকত সিকদারকে অন্যত্র হত্যা করে নবীর হোসেনের বাড়ির সামনের রাস্তার খাদে ফেলে রেখে যায়। নাম প্রকাশ না করার শর্তে এলাকার বাসিন্দারা জানান,এখানে কাউকে হত্যা করা হলে চিৎকারের শব্দ শোনা যেত। কোন ধরণের চিৎকার শোনা যায়নি।
সদর থানার ওসি মো.শওকত কবির বলেন,হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছেন। আউড়িয়া ইউনয়নের চেয়ারম্যান পলাশ মোল্লাকে প্রধান আসামি করে মামলায় ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনের কথা উল্লেখ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। তিনি বলেন, এলাকায় সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।