নেত্রকোণা ডায়াবেটিক সমিতিতে দুই দিনব্যাপী “রিফ্রেশার্স ওরিয়েন্টেশন” অনুষ্ঠিত

নেত্রকোণা ডায়াবেটিক সমিতিতে দুই দিনব্যাপী “রিফ্রেশার্স ওরিয়েন্টেশন” অনুষ্ঠিত

শেয়ার করুন
Screenshot_20211221-200622~3।। নেত্রকোণা প্রতিনিধি ।।
নেত্রকোণা ডায়াবেটিক হাসপাতালের হলরুমে সকাল সাড়ে ১১ টায় দুই দিনব্যাপী “রিফ্রেশার্স ওরিয়েন্টেশন” এর সমাপনী পর্ব অনুষ্ঠিত হয়।
নেত্রকোণা ডায়াবেটিক সমিতির সভাপতি হাজী মো: খায়রুল ইসলামের সভাপতিত্বে বারহাট্টা, পূর্বধলা, মদন, মোহনগঞ্জ, কলমাকান্দা ও খালিয়াজুরি উপজেলার কমিউনিটি হেলথকেয়ার প্রোভাইডার (CHCP) দের অংশগ্রহণে সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।
 বিশেষ অতিথির বক্তৃতা করেন নেত্রকোণা পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম খান ও নেত্রকোণা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আহসান কবীর রিয়াদ।
 ওরিয়েন্টশন পর্বে প্রশিক্ষক হিসেবে আলোচনা করেন নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ আব্দুস সাত্তার, নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের কার্ডিওলজির চিকিৎসক ও নেত্রকোণা ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ এ কে এম নিজামুল হাসান, ডা: কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল ময়মনসিংহের মো: মনিরুজ্জামান মানিক ও প্রকল্পের ফোকাল পার্সন দেবজ্যোতি রায় জনি।
আজকের সূচনা ও সমাপনী সেশনে বক্তব্য রাখেন – সমিতির আজীবন ও এডহক কমিটির সম্মানিত সদস্য সোহরাব উদ্দিন আকন্দ। সঞ্চালনা করেন সমিতির অফিস সুপার  অলিদ মিয়া। নেত্রকোণা ডায়াবেটিক সমিতির আয়োজনে অরবিস ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় এ কর্মসূচি পরিচালিত হয়।