নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের পেট ও আঙ্গুল কাটা লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের পেট ও আঙ্গুল কাটা লাশ উদ্ধার

শেয়ার করুন

মো. কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

নিখোঁজের ৪ দিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকা থেকে পেট ও হাতের আঙ্গুল কাটা এবং মুখ থেতলানো অবস্থায় বৃদ্ধ নু রনবী ব্যাপারীর লাশ উদ্ধার করছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।নিহত নুরনবী শকচর গ্রামের মৃত আবদুস সামাদ বেপারীর ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নুরনবী। এরপর থেকে তিনি নিখোঁজ হন। এরপরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার। আজ মঙ্গলবার সকালে ওই এলাকার একটি পরিত্যক্ত পুকুরে নুর নবীর মরদেহ দেখতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ দুপুরে ঘটনাস্থলে পৌছেঁ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে নিহতের মেয়ে রৌশন আরা ও শিপন বেগম অভিযোগ করে বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা দ্রুত হত্যাকারীদের বিচারের দাবি  জানান।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, বৃদ্ধকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার পেট ও আঙ্গুল কাটা রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।