ঠাকুরগাঁওয়ে প্রতারণার অভিযোগে নারী গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে প্রতারণার অভিযোগে নারী গ্রেপ্তার

শেয়ার করুন

thakurgaon-arrest-100821-01 ।। ঠাকুরগাঁও প্রতিনিধি ।।

ঠাকুরগাঁওয়ে ‘সরকারি অনুদান দেওয়ার’ আশ্বাস দিয়ে অসহায় মানুষের কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগে শাহনাজ পারভীন (৩৫) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া ডোডাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।সে ওই গ্রামের মো. লাবলু রহমানের স্ত্রী। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার রাতে ডোডাপাড়া গ্রামের আমিন হোসেনের ছেলে মো. ফারুক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় শাহানাজ পারভীনসহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়।
সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, গত বছরের ১০ ডিসেম্বর বাদীর মা রেনু বেগমকে ভিজিডি কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে ১৩ হাজার টাকা নেন গ্রেপ্তার শাহানাজ পারভীন।

এছাড়াও জগন্নাথপুর ইউনিয়নের ৯৬ জন গরিব অসহায় ব্যক্তিকে বিভিন্ন সরকারি অনুদানের প্রলোভন দিয়ে চার লাখ ৬৩ হাজার ৫শ টাকা কৌশলে হাতিয়ে নেয় শাহানাজ বলে মামলায় উল্লেখ করা হয়। টাকা নেওয়ার পর থেকে সরকারি সুবিধার কার্ড না পেয়ে শাহানাজ পারভীনকে চাপ দিলে টালবাহানা শুরু করে সে।

সোমবার দুপুরে জগন্নাথপুরের সিংগিয়া ডোডাপাড়া গ্রামের বাসিন্দা মিথিলা আক্তার কৌশলে শাহানাজ পারভীনকে তার বাড়ি নিয়ে আসেন। ওই বাড়ি আসার পর স্থানীয়রা শাহানাজকে আটক করলে তিনি টাকা আত্মসাৎ করেছেন বলে স্বীকার করেন। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে সিংগিয়া ডোডাপাড়া গ্রাম থেকে শাহানাজ পারভীনকে গ্রেপ্তার করে পুলিশ।

শাহানাজ পারভীন সদরের জগন্নাথপুর ইউয়িনের সরকারি আশ্রয়ন প্রকল্পের ঘর, ভিজিডি কার্ড, বয়স্ক, মাতৃত্বকালীন, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সরকারি অনুদান দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে অর্থ আদায় করে আসছিল বলে জানায় সদর থানার ওসি তারভীরুল ইসলাম।