টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় সাদিয়া মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় সাদিয়া মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুন

38471066_10212581217191630_8085187608717557760_n
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সাদিয়া আফরিন (১৫) নিহত হওয়ার ঘটনায় ঘাতক পিকআপ চালক ও  গাড়ীর মালিককে গ্রেফতার ও ফাঁসির দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে কয়েক হাজার বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা।

আজ শনিবার দুপুরে ঢাকা-সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা বাজার-সখীপুর ও নলুয়ায় এ কর্মসূচি পালন করেন। এসময় তারা ঘাতক পিকআপ চালক ও  গাড়ীর মালিককে গ্রেফতার ও ফাঁসির দাবী করেন।

মানববন্ধনে জেলা ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসেন খান, টাঙ্গাইল সদর সার্কেল এএসপি মনিরুল ইসলাম বিক্ষুব্ধ শিক্ষার্থীদের সাদিয়া আফরিন হত্যাকারী পিকআপ চালক ও গাড়ীর মালিকের দৃষ্টান্ত মূলক শাস্তির আশ্বাস দেন।

উল্লেখ্য গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে বড়চওনা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির মেধাবী ছাত্রী সাদিয়া আফরিন প্রাইভেট পড়ে বড়চওনা থেকে ঢাকা-সখীপুর-সাগরদিঘী সড়কের বেলতলী বাজারে নামক স্থানে এসে পৌঁছলে বেপরোয়া গতিতে আসা একটি পিকআপ তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন।