গোসলে গিয়ে নিখোঁজের তিনদিন পর নদী থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

গোসলে গিয়ে নিখোঁজের তিনদিন পর নদী থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

শেয়ার করুন

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মির্জাপুরের বংশাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর দশম শ্রেণির ছাত্রী সুমাইয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার ভোরে বংশাই নদীর ত্রিমোহ এলাকায় তার মরদেহ ভেসে উঠে। সুমাইয়া মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সে উপজেলার লতিফপুর ইউনিয়নের বান্দরমারা গ্রামের মো. শরবেস আলী খানের মেয়ে।

সোমবার বাড়ি পাশের বংশাই নদীতে গোসল করতে গিয়ে হঠাৎ নদীর পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হলে দমকল বাহিনী সদস্যরা খোঁজাখুজি করে ব্যর্থ হয়। পরের ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে মঙ্গলবার দুপুর পর্যন্ত খোঁজাখুজি করেও সুমাইয়াকে উদ্ধার করতে না পেরে অভিযান সমাপ্ত করেন তারা।

বুধবার ভোরে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার ভাটিতে বংশাই নদীর ত্রিমোহন এলাকায় সুমাইয়ার মরদেহ ভেসে থাকতে দেখে উদ্ধার করেন এলাকাবাসী। পরে জানাযা শেষে সামাজিক কবরাস্থানে দাফন করা হয় সুমাইয়াকে। এদিকে পানিতে ডুবে দশম শ্রেণির ছাত্রী সুমাইয়ার মৃত্যুতে তার পরিবারে ও সহপাঠিসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খাঁন বলেন বিজ্ঞান বিভাগের মেধাবী সুমাইয়ার মৃত্যুতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।