‘খালেদা জিয়া আমেরিকার কাছে নালিশ করে বালিশ পেয়েছেন’

‘খালেদা জিয়া আমেরিকার কাছে নালিশ করে বালিশ পেয়েছেন’

শেয়ার করুন

sherpur-krishi-montri_picture08-09-2016
শেরপুর প্রতিনিধি :

কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য বেগম মতিয়া চৌধুরী,এমপি  খালেদা জিয়ার সমালোচনা করে  বলেছেন, খালেদা জিয়া ইলেকশনে না এসে উল্টা আগুন লাগিয়ে বাবার সামনে ছেলেকে পুড়িয়ে মেরেছেন। ৯২ দিন মানুষ পুড়িয়ে মেরে তিনি  আমেরিকার পররাষ্ট্র মন্ত্রী জন কেরির কাছে গিয়ে নালিশ জানিয়েছেন বাংলাদেশে গণতন্ত্র নেই। ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের  ইলেকশন হয়েছে। হরদম ইলেকশন হচ্ছে। আপনি আসেন নি, এটা আপনার বিষয়। এখন ঠকে নালিশ করতে যান আমেরিকার কাছে। নালিশ করে বালিশ পেয়েছেন। আর তো কিছু পাননি।

মতিয়া চৌধুরী দলের বহিষ্কৃত নেতাদের উদ্দেশ্যে বলেন, যারা দল থেকে বহিষ্কৃত হয়েছিলেন। তাদেরকে আবার কেন্দ্রের কাছে আবেদন করে দলের মেম্বারশীপ পেতে হবে। আওয়ামী লীগকে সার্কাস পার্টি বানাবেন, না পলিটিক্যাল পার্টি বানাবেন। এইদিন কিন্তু এসে গেছে। আমরা আওয়ামী লীগকে সার্কাস পার্টি হতে দিব না, এটাকে পলিটিক্যাল পার্টি বানাবো।

৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তিনি তার নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার রূপ নারায়ণকুড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দুস্থ মানুষের মাঝে ১০ কেজি করে ঈদুল আজহার বিশেষ ভিজিএফের চাল বিতরণ কালে তিনি এসব কথা বলেন।
এদিন মন্ত্রী নালিতাবাড়ি পৌরসভা ও উপজেলার ১২ টি ইউনিয়নের ১৮ হাজার ৩ শ’ ৩৮ জনের মাঝে বিশেষ ভিজিএফের চাল বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, নালিতাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার তরফদার সোহেল রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সালাহ্উদ্দিন শিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন মাষ্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, রূপনারায়ণকুড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও মন্ত্রী  অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮ টি পরিবারের মধ্যে ৩৬ হাজার টাকা, ৪ টি কলেজে ৫৪ হাজার টাকা করে অনুদানের ও ২ টি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন।