কালিয়াকৈরে প্রধানমন্ত্রী’র উপহারের খাদ্যশস্য ও নগদ অর্থ বিতরণ 

কালিয়াকৈরে প্রধানমন্ত্রী’র উপহারের খাদ্যশস্য ও নগদ অর্থ বিতরণ 

শেয়ার করুন
PM_Gift_kaliakoir
।। সালাহ উদ্দিন সৈকত,কালিয়াকৈর,গাজীপুর ।।

পবিত্র ঈদ- উল আযহা ও কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার উপহার ও মানবিক সহায়তা কর্মসূচি (ভিজিএফ কার্ড) এর আওতায় অসহায় হতদরিদ্র মানুষের মাঝে উপহার ও ত্রাণ (খাদ্যশস্য) এবং নগদ অর্থ বিতরণ করেন মাননীয় মন্ত্রী প্রিয় অভিভাবক আলহাজ্ব এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

আজ শনিবার (১৭জুলাই) কালিয়াকৈর উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় এ-ই উপহার বিতরণ অনুষ্ঠান কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোহাম্মদ মোহসীন ও কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ কামাল উদ্দিন সিকদার।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব সরকার মোশাররফ হোসেন জয়, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়সহ আওয়ামী লীগের বিভিন্ন এলাকার নেতাকর্মী, উপহার আওতাভুক্ত জনগণ, কালিয়াকৈর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় গণমাধ্যমকর্মী।