কালিয়াকৈরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

কালিয়াকৈরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

শেয়ার করুন
Help_Kaliakoir
।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর,গাজীপুর ।।
গাজীপুর জেলার কালিয়াকৈর পৌরসভার ৯নং ওয়ার্ডের সফিপুর আহাম্মদ নগর এলাকায় মঙ্গলবার বিকেলে একটি বাড়ীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ করেন সদ্য যোগদান করা কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবন সাজ্জাদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমদ রেজা আল মামুন, আওয়ামীলীগ নেতা সিকদার হারুন অর রশিদ, আজাদ কামাল স্বপন, বাচ্চু মিয়া ও বাড়ীর মালিক ও পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সরকার ওয়াজ উদ্দিন আহম্মদ প্রমুখ।
এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানান, রোববার বিকেলে ওই এলাকার সরকার ওয়াজ উদ্দিনর বাড়ীর চারটি কক্ষ ও মালামাল অগিকান্ডে পুড়ে যায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের সদস্যদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার করে টাকা ও এক প্যাকেট করে শুকনা খাবার দেওয়া হয়। নির্বাহী কর্মকর্তার কাছ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে  মাসুম বিল্লাহ,খতিবুর রহমান,সম্পা আক্তার ও ইতি আক্তার নগদ টাকা ও খাবার বুঝে নেয়।
উপজলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপির নির্দেশনায় ওই অনুদান প্রদান করা হয়েছে।”